বর্ষ বরণ উত্সবে
- মুহাম্মদ রাইস উদ্দিন ১৫-০৫-২০২৪

বর্ষ বরণ উত্সবে ঐ

জাগলো সবে উল্যাসে

দেব দেবীদের মূখোস পরে

মাতলো শ্রী বিন্যাসে।

শিল্পকলা নৃত্যকলা

ছলাকলা কৌশলে

ষরযন্ত্রের বন্দি মোরা

বামসেনাদের শৃংখলে।

নাস্তিকতার মহামারি

ঢুকছে জাতীর অন্তরে

তাবিজ কবজ কাজ করেনা

উড়ে যায় ছুমন্তরে।

হেফাজতে ইসলামী ঐ

ঈমান রক্ষায় রাজ পথে

শাহবাগীদের মাথা খারাপ

তাল লয় নাই সঙ্গীতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।