অভিপ্রায়
- কাফাশ মুনহামাননা ২১-০৫-২০২৪

ভালোবাসার প্রতিদিন
একটু তোমাকে চাই; তোমার একটু চাই,
সাথে চাই তরতাজা নরম আদর
সেই আদরে অকারণ ডুবে ডুবে -
আমি তোমার নাগরিক চুলের গন্ধে মিশতে চাই।

তুমি ছাড়া আমি মৃতপ্রায়
একমুহুর্ত কাছে থাকো প্রতিক্ষণ - এইতো অভিপ্রায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।