চিঠি দিয়ো
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২০-০৫-২০২৪

চিঠি দিয়ো
সাইয়িদ রফিকুল হক

চিঠি দিয়ো চিঠি দিয়ো
যতই থাকুক মোবাইল,
বুকের ভিতর শব্দগুলো
লিখে দিবো মিসাইল।
ভালোবাসার অনেক কথা
ঝরবে মুষলধারে,
চিঠি দিয়ো চিঠি দিয়ো
দিয়ো বন্ধু বারেবারে।
নীলখামে যে আসবে চিঠি
বসে আছি বারান্দায়,
চিঠি দিয়ো চিঠি দিয়ো
নইলে বন্ধু অসহায়!
মোবাইল-ফোন ভেল্কিবাজি
চাই না ধোঁকার কবল,
চিঠি লিখো মনের সুখে
ভালোবাসা হবে সবল।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
০৬/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।