ভালবাসি হয়নি আজও বলা
- আলিমুল আজিম হিমু ১৭-০৫-২০২৪

কত রাত ভাবিনি তোমায়
কত স্মৃতি মনে,
কত কথা বলিনি তোমায়
রেখেছি গোপনে,
কত স্বপ্নে দেখিনি তোমায়
কত দেখা বাকি,
কত রাত ঘুমাইনি আমি
খোলা রেখে আখিঁ।।
কত ভালবাসি তোমায়
হয় নি আজও বলা,
কত কাছে ছিলে তবু
হয় নি সাথে চলা,
আজও আমার মনে পড়ে
পুরনো সে সৃতি,
তোমার আমার ভালবাসার
হয় নি আজও ইতি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

marufbodrul
০৮-০৩-২০১৭ ০১:১৬ মিঃ

ভাবনার চমৎকার প্রকাশ.....