তোমায় ভালবাসি
- Md. Anwar Faruk - পুষ্প ১৮-০৫-২০২৪

ওগো মাধবী, বন লতা, সিড়ি বেয়ে উঠছ দেখি !
আলতো হাসি দিয়ে তাকাও, খুলে দুটো আঁখি ৷
সেই পরশ গ্রাম থেকে দৌড়ে এসেছি, আশা ভরা বুকে,
আঁচলটা তুলে তাকাও তোমার লজ্জা ভরা মুখে,
শুধু তোমার প্রতীক্ষায় পথ চেয়ে থাকি প্রতিক্ষণে,
নেমে এসো কথা বলি দুজনে, এই নির্জন বনে,
আমার হৃদয়ে কল্পনায় এঁকেছি, তোমার ছবি,
তুমি বুঝেও অবুঝ পাখির মত ভান কর মাধবী,
আমি তো আছি, নাকি ! কিসে তোমার ভয় ,
ঘোমটা তুলে তাকাও মাধবী, হইও না নির্দয়,
চলে যাবে তাহলে ! যাও, তোমার ইচ্ছে যাও,
তবে যাওয়ার আগে, একটিবার তুমি শুধু আমার বলে দাও,
বুঝছি, মোম গলে তোমার হৃদয় গলে না, আসি, মাধবী আসি ,
যেখানেই যাও, মনে রেখো, আমি তোমায় ভালবাসি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।