জাল ভেজাল
- Md. Anwar Faruk - বাস্তবতা ১৮-০৫-২০২৪

আসল, আসল,
নকল, নকল,
আসল, নকল,
সব অবিকল ৷
খাঁটি, খাঁটি,
ভেজাল, ভেজাল,
খাঁটি, ভেজাল,
বিষের মিশাল ৷
ভাল, ভাল,
খারাপ, খারাপ,
ভাল, খারাপ,
নেশার সরাব ৷
তাল, তাল,
মাতাল, মাতাল,
তাল, মাতাল,
তাল-বেতাল ৷
মার, মার,
ধর, ধর,
মার, ধর,
গাজা খোর ৷
চোর, চোর,
ডাকাত, ডাকাত,
চোর, ডাকাত,
ছুরির আঘাত ৷
ভাল, ভাল,
মন্দ, মন্দ,
ভাল, মন্দ,
জীবন অন্ধ ৷
সুগন্ধ, সুগন্ধ,
গন্ধ, গন্ধ,
সুগন্ধ, গন্ধ,
হারিয়ে ছন্দ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।