অলসের স্বপ্ন
- Md. Anwar Faruk - বাস্তবতা ১৮-০৫-২০২৪

ঘুমিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখি,
হব কোটিপতি,
দু পাশে থাকবে দেহরক্ষী
নামে শিল্পপতি ৷
দিনে ঘুমায় ছয় ঘন্টা,
রাতে ঘুমায় নয়,
বাকি সময় আড্ডা দিলেও,
ছিনিয়ে আনবো বিজয় ৷
দাদার দাদা জমিদার ছিল,
আমার দাদা ফকির,
কোটিপতি হবই হব,
এটাই আমার ফিকির ৷
শশুর দিবে বিশ লক্ষ,
বাপ দিবে জমি,
ব্যাংক থেকে ঋণ নিয়ে,
বাহ! কোটিপতি আমি ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।