যোবায়ের
- যোবায়ের - বি ২১-০৫-২০২৪

সে দিনও বৃষ্টি ছিল
যোবায়ের কবির খান
--------------------------------

সে দিনও বৃষ্টি ছিল
যে দিন তোমার সাথে প্রথম পরিচয়।
বর্ষা মুখর দিনে
এক জোড়া হৃদয়ের প্রথম প্রণয়!

সে দিনও বৃষ্টি ছিল
যেদিন , হাতে দিয়ে লাল চুড়ি
ঠাই করে নিলে আমার
হৃদয় আকাশ জুড়ি।

সেদিনও বৃষ্টি ছিল
প্রথম যেদিন ধরেছিলে হাত
বলেছিলে পাশাপাশি থাকবে।

সে দিনও বৃষ্টি ছিল
যে দিন তুমি চলে গেলে
আমায় একা ফেলে।

তাই,
বৃষ্টি এলেই মনে পড়ে যায়
চলে গেলে হায়!
অচিন পুরের অচেনা মায়ায়!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।