যোবায়ের
- যোবায়ের ১৭-০৫-২০২৪

তুমি আসবে বলে
যোবায়ের কবির খান
--------------------------------------
তুমি আসবে বলে
অচেনা পথে আজও থাকি দাঁড়িয়ে
তুমি আসবে বলে
আজও রাখি দু হাত বাড়িয়ে।

তুমি আসবে বলে
দক্ষিন হাওয়া ছন্দে আনন্দে নাচে
তুমি ফিরে এলেনা তাই।
বিরহ বীণাতে বিরহের সুর বাঁজছে।

তুমি আসবে বলে
হৃদয়ে এলো সুখেরই ফাগুন
আসনি ফিরে তাই
জ্বলছে বুকে মন পুড়াবার আগুন।

তুমি আসবে বলে
সেই যে গেলে
আমাকে মিথ্যে বলে
আর ফিরে এলেনা।
আসবে কিনা ফিরে জানিনা!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।