তুই
- শামীম আহমাদ - জুয়াঘর ১৭-০৫-২০২৪

তোকে নিয়ে ধরবো আমি হাজারও বাজি-
তোর জন্য সাতসমুদ্র পাড়ি দিতে আমি রাজি।
তুই বললে তোকে নিয়ে আকাশকুসুম স্বপ্ন দেখবো-
তোকে নিয়ে স্বপ্নের ভুবনের জাল বুনবো।
পূরণ করবো আছে তোর যতো বায়না-
এবার তো সোনা একটু কাছে আয় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।