বাক্যহীন কবিতা
- রাসেল রুশো - গোপন প্রেম ২৬-০৪-২০২৪

কথা দিয়েছিলাম ফিরে আসব একদিন সফেদ কাফনে মুড়ে,
সকল ব্যস্ততার অজুহাত পেছনে ছুড়ে,
কোন এক ভরা জোৎস্না রাতে রুপালী আলোর ঘোর লাগা প্রহরে।
বিকেলে নেমে যাওয়া ঝুম বৃষ্টির পরে,
হৃদয়ে মৃদু হাওয়ার শীতল পরশ মেখে।
থেমে যাব ঘেমে ওঠা জীবনের হিসেব চুকিয়ে, চিরতরে।
ঘুঙ্গুর নদীর পাড় ঘেসে, যেখানে আমার বাস চিরঘুম হবে-
নিজ হাতে রোপিত কদম গাছের ছায়ায়।
তুমি এসো, জমিয়ে আড্ডা হবে বাক্যহীন কবিতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।