ছলনা
- ভোরের রবি ২১-০৫-২০২৪

সেই কবে থেকেই ভালোবাসাকেই শুধু খুঁজেছি,
মনের সবটুকু মোহ , আবেগ দিয়ে জড়িয়ে ধরেছি তোমার দেওয়া ভালোবাসাকেই ।
কে জানতো তুমিও ছলনা করেছ বিধাতা !
কি এমন প্রয়োজন বলো ভালোবাসাকে
আর খুঁজে বেড়াবার ?
আমি ভালোবাসাহীন হয়েই মিটিয়ে নিব
ভালোবাসার তৃষ্ণা ,
জেনে নিও আমিও আর ভালোবাসার ভিক্ষারী নই ,
আমি ভালোবাসার কাঙ্গালও নই.. ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।