এই সময়
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

নিবিড় নিস্তব্ধ সময়, অল্প আলো আর অল্প ভয়, একটু দূরে সরে গিয়ে, তোমার আমার আলাপন, এই সময় সাক্ষী এই প্রণয়ের, আর শুধু তুমি, থাকবে আমার হৃদয়ে। আজ জোনাকিরা জ্বেলে যাবে আলো, আর একটু সময় থেকে গেলে, হতো না কি আরও ভালো, এই সময় সাক্ষী থাকবে এই আকাশ দেখতে থাকবে পাখিরাও গাইতে থাকবে তোমার আমার ভালবাসার গান। আজ এই শান্ত সন্ধ্যায় বয়ে যাবে প্রেমের সুবাতাস, আর আমরা দুজন কাটিয়ে যাব, আমাদের অবকাশ। এই সময় সাক্ষী থাকবে এই আকাশ দেখতে থাকবে পাখিরাও গাইতে থাকবে তোমার আমার ভালবাসার গান। নিবিড় নিস্তব্ধ সময়, অল্প আলো আর অল্প ভয়, একটু দূরে সরে গিয়ে, তোমার আমার আলাপন, এই সময় সাক্ষী এই প্রণয়ের, আর শুধু তুমি, থাকবে আমার হৃদয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।