খামখয়োলী
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাকেঁ বাকেঁ ২০-০৫-২০২৪

ভোর ভোর খুব ভোর আমি আজ উঠব তাড়াতাড়ি রেডি হয়ে ইশকুলে ছুটব। সেখানে দোলনাটা খালি পাব এখনি খেতে হবে না আমায় স্যারদের বকুনি। স্লিপারটা ফাঁকা আছে আশে-পাশে কেউ নেই এই দেখে উঠে পরি সো করে স্লিপ দেই। ক্লাসে দৌড় দিতে হয় আটটার ঘণ্টায় আমার মন পড়ে থাকে স্লিপার আর দোলনায়। সাড়ে দশটা বেজে গেলে বাজে ছুটির ঘণ্টা স্বাধীন ভাবে ছুটতে থাকে আমার দুরন্ত মনটা। সবার সাথে মিলে-মিশে খেলি দোলনা, স্লিপার, ঢেকি, থাকি খেলতে সারাদিন পড়ালেখায় দেই ফাঁকি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।