দুষ্টুমি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাকেঁ বাকেঁ ২০-০৫-২০২৪

আমাদের স্কুল মর্নিং গ্লোরী স্কুল এই স্কুলের ক্লাস ফাইভ খালি করে ঢিসুম-ঢিসুম ফাইট। এই ক্লাসেতে আছে এক, সাকিব নামের পাজিঁ হাসতে হাসতে পেট ব্যাথা হয়, দেখলে তার কারসাজি। কিপটেমিতে পাল্লা দিতে তাকে হারায় কে, রোজ রোজ খালি পায়ে স্কুলে আসে সে। ব্যাগটা ছেঁড়া তাও কেনেনা, টাকা ফুরোবে বলে এমনি করে দিন কেটে যায় সারাটা বছর চলে। আরও আছে আশিক মিয়া, ক্লাস ফাইভের সবচেয়ে বেশি দুষ্টু সে কিনা! পড়াশোনার নাম নেই তার দুষ্টমিতে সেরা এজন্য বুঝি তাকে সবাই বলে গরু, ছাগল,ভেড়া। আরও যারা রইল বাকি শ্রাবন্তী, নাইম, তরিকুল, ওরাও ভালোই করতে পারে দুষ্টুমি বা হট্টগোল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।