বিষের পুঁটলি
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ২০-০৫-২০২৪

বিষের পুঁটলি
সাইয়িদ রফিকুল হক

আগুনভরা বুকে তোমার
ফলবে নাকো ফসল,
তোমার বুকে নাই যে মাটি
কেমনে পাবে আসল!
বুকটা তোমার বিষেভরা
তুমি হিংসার খনি,
আগুনভরা বুকে তুমি
হবে চোখের মণি?
সোনার ফসল চাইলে তুমি
বুকটা করো খালি,
নইলে তুমি বিষের পুঁটলি
হবে চোখের বালি।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
১৯/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।