অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ২১-০৫-২০২৪

বলবো না তোকে ভালোবাসি
বলবো না আমি দুঃখ পেলে তোর কাছে ছুটে আসি
বুুঝি না, বুঝতে চাই না প্রেমের জটিল সমীকরণ
শুধু চাই তুই থাকিস এভাবে চিরটা দিন পাশাপাশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।