অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ২১-০৫-২০২৪

তোমার এই হাসি মিষ্টি কি না জানি না
এরচেয়ে মিষ্টি কিছু হয় তাও যে মানি না
পৃথিবীর যতো দুঃখ আছে করে সব নির্গত
মেয়ে তোমার ওই হাসিতে মধু ঝরে অবিরত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।