নাচে থইথই
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

বাগানের ফুলে ফুলে
মধু খায় ঝুলে ঝুুলে
প্রজাপতি ওই
তাই বুঝি খুুকুমণি
নাচে থইথই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।