খোশ ষোলোআনা
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

প্র্রজাপতি উড়ে যায় মেলে তার ডানা
চুপিচুপি তার পিছু খুুকি দেয় হানা
প্র্রজাহীন প্র্রজাপতি
বোঝা দায় মতিগতি
খুকি আর প্র্রজাপতি খেলে যায় টানা
তাই দেখে দাদা-দাদু খোশ ষোলোআনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।