আনন্দে আটখানা
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

রূপজাদুু গায়ে মেখে
প্রজাপতি ছোটে
তার সুরে ডালে ডালে
তারাফুল ফোটে।

সেই ফুলে পরী এসে
ডানা মেলে মেলে
ঝিকিমিকি আলো দেয়
রূপ ঢেলে ঢেলে।

এই দেখে ধিন তানা
খোকা-খুকি আটখানা
আনন্দে নেচে বলে
গালে টেনে হাসি
প্রজাপতি শোন তোকে
খুব ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।