চুপিচুপি
- কাফাশ মুনহামাননা - ছুটছে খুকি ফুুলের বনে ২১-০৫-২০২৪

ফড়িঙের নাচানাচি
দেখে ওই কাছাকাছি
যেই গেলো খুকুমণি
চুপিচুপি ধরতে
অমনি ধপাস করে
পড়ে গেলো গরতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।