অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ২১-০৫-২০২৪

মনহারিণী মধুবালা
আমার চোখের স্বপ্নমালা
করলে কেনো চুরি?
তোমায় নিয়ে মনের পাড়ায়
চলছে হুড়োহুড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।