অনুলিখন
- কাফাশ মুনহামাননা - অনুলিখন ২০-০৫-২০২৪

বিমুগ্ধ আঁখি মেলে শুধু চেয়ে থাকি
শব্দেরা হারিয়েছে ছন্দ
মন থেকে এতটুকু শুধু বলে রাখি
জীবনের তুুমি মহানন্দ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।