শুভ নববর্ষ
- মুহাম্মদ মনিরুল ইসলাম(মনির) ১৬-০৫-২০২৪

দিন ফুরিয়ে রাত আসে
রাত ফুরালে দিন,
এভাবেই কেটে যায়
মাসের ত্রিশ দিন।

মাস ফুরিয়ে বছর এলে
নতুন করে সবে শুরু করে,
তাই তো বছর আসে ফিরে
বার মাস পরে পরে।

শুভ নববর্ষ, ১৪২৪ বঙ্গাব্দ।

রচনা
৩০ চৈত্র ১৪২২
ইমান্দিপুর সাভার ঢাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।