রোমান্স
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৪-২০২৪

কন্ঠনালী হয় বাঁশী
আমি হই প্রেরণা তার;
বাথরুমে সুরের গুঞ্জন
ভেসে যায় সুরের বাহার।

গিন্নী ছুটে আসেন
দরজায় কান পাতেন
"তুমি যে আমার কবিতা--"
গান তবু ভেসে চলে;
খাওয়ার টেবিলে গিন্নী বলে
তুমি কী রোমান্সে হাবুডুবু খাচ্ছো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।