নিবেদন
- মাহমুদ আরিফ ১৭-০৫-২০২৪

ভালবেসে তোমায় করতে চেয়েছি সম্রাজ্ঞী,
তোমার পায়ে সমর্পণ করতে চেয়েছি গোটা পৃথিবী।
সমগ্র পৃথিবী পায়ে ঠেলে পিছনে ফেলে,
কিসের আশায় তুমি কোথায় যে হারালে।

তোমায় ভালবেসে দিতে চেয়েছি সমগ্র পৃথিবীর
সব বাগানের সমস্ত গোলাপ ফুল,
ভাল না বেসে তুমি বুঝলে আমায় ভুল
বেছে নিলে নাম না জানা কোন বিদেশী ফুল।

সমুদ্র সেঁচে বলেছিলাম দেব নীল কান্তমণি,
তবুও আমায় তুমি এক ফোঁটা ভালবাসনি।
কোথায় যেন পেলে চকচকে এক নকল মুক্তো,
তাই নিয়ে তুমি থাকলে সন্তুষ্ট।

বুঝলে না তুমি আমার ভালবাসা
মিটালে না আমার মনের আশা,
কোথায় পাবে আমার চেয়ে ভাল মন
কে করবে তোমায় এর চেয়ে বেশি নিবেদন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।