লাইট-হাউস
- সায়ন সরকার ১৬-০৫-২০২৪

লাইট-হাউস, এ তোমার কেমন আলো?
নিজন পুরে যত, রাতের অশেষ কালো
তার পরে জ্বালো?

শিখেছি আলো বিনা বাঁচতে
অন্ধকারে অন্ধের মতো নাচতে
পুরনো যত স্মৃতির ধূপ
হঠাৎ জাগিয়ে তোলো?

সে গন্ধ মোটেই নয় ভালো
আমার বুকের পরে তোমার যত আলো
ডেকেছে, যাদের ডাকা ছিল মানা
বেশ,
তবে এবার, সাইরেন বাজাবে না?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।