গরু চোর
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২০-০৫-২০২৪

একদা প্রভাতে গিয়া নানা দেখে তাহার গোয়াল ঘরে গিয়া, গোয়াল ঘর তার ফাঁকা পরে আছে গরুটারে যে কে নিয়ে গেছে? ভাবিয়া ভাঙিল হিয়া। হায়! হায়! হায়! আমার স্বাদের গরুটারে কে নিয়ে গেল হায়! খুঁজিতে বেরুলো সবাই মিলে, “গরুটাকে পাওয়া চাই।” এ মতন গেলো সকাল ফুরোলো, দুপুর বেলা হলে, গরুর সন্ধান শেষে, সবাই এলো চলে। স্বাদের গরু খানা, পেলেছিল তারে দশ বছর টানা, এমনি ভাবে তাকে হারাতে হবে এটাতো ছিল না জানা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।