শিল্পচর্চা কবি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

যখন কিছু বলতে ইচ্ছে করে,
লিখি কবিতা,
আঁকি নানান রঙের রঙ ছবিটা।
ইচ্ছে হলে উড়ে যাই মন পাখা মেলে
মনটা তখন আমার কত খেলা খেলে,
ইচ্ছে হলে আঁকি নানান রঙের ছবি,
তাই তো সবাই আমায় বলে
শিল্পচর্চা কবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।