ব্যাকরণ বিধি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

বলিলেন গুরু, “ কর তোমরা পাঠ”, তাহার সামনে অমনোযোগী হলে কাঠ দিয়ে মারে, এই জন্যই সবাই ভয় পায় তারে। একদিন ক্লাসের পর বলিলেন গুরু, “ আজ থেকে তোমাদের পড়ালেখা শুরু।” একথা শোনার পর সবাই হতবাক, অলস ছাত্র গুলো হয় রুদ্ধ বাক। ভয়ের জন্য এক ছাত্র বলল, “ তা হলে স্যার কি পড়াবেন বলতেন যদি,” গুরু বলেন, “ আজ তোদের পড়াব ব্যাকরণ বিধি”।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।