মোদের ইচ্ছা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

মোদের ইচ্ছা,
মোদের বল,
শিশু কিশোররা দেখবি চল,
চল রে চল রে চল।
মোরাই করব জয়,
আসুক যত বিপর্যয়।
ইচ্ছা মোদের স্রোতের ধারা
ইচ্ছা মোদের বাঁধন হারা।
তাইতো বলি ইচ্ছা তে চাই বল
চল রে চল রে চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।