লেখাপড়া
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

পড়ালেখা করে দিন কাটে তার,
সকাল থেকে সন্ধ্যা বেলা হয়ে যায় পার।
সন্ধ্যা বেলা হলে পরে নামায পড়তে যায় সে,
সবাই দেখে বলে এ যে কে?
জীবনের জন্য দরকার হাতে কলমে শিক্ষাটা,
পরকালের জন্য দরকার আরবিটাকে জানাটা।
শিক্ষা দরকার সবার জন্য,
এর যে নেই কোনো শেষ,
শিক্ষা হচ্ছে পরম ধর্ম,
ছোট বড় নির্বিশেষ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।