হাত পাখা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

হাত পাখার কদর,
বিদ্যুৎ না থাকলে বোঝা যায় তার দাম
শরীর থেকে ঝরঝরিয়ে পড়ে শুধু ঘাম,
ঘর থেকে বাহির হওয়া ছাড়া থাকে না আর উপায়।
হাতের কাছে যাহা পাই,
তাই দিয়েই কাজ চালাই,
গরমে অতিষ্ঠ শিশুগন
নিজপাঠে দেয় না মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।