মনের কথা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

কাল রাতে,
ছিটকিনিটা একটু খুলে,
বাইরে বেরিয়ে এসে,
হঠাৎ দেখি
চাঁদের সাথে ঐ আকাশের মেঘ মিশে।
একটু বেরিয়ে,
ধান ক্ষেতটাকে পেরিয়ে,
যখন চলে যাই বনের ধারে,
হঠাৎ দেখি জোনাকির দল
বসেছে পুকুরের ঐ পাড়ে।
চলে যাই সেইখানে,
জোনাকিদের কাছে,
আমায় দেখে,
জোনাকিরা বলল হেসে,
“ তুমি কি কিছুকক্ষণ থাকবে আমাদের পাশে?”

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।