বিদ্যার মেলা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

মর্নিং গ্লোরী মর্নিং গ্লোরী
চলরে চল্ তাড়াতাড়ি
দিঘীরচালা উত্তর পাড়া
শিক্ষার ধূম পড়ল সাড়া।
তাইতো সকাল সন্ধ্যাবেলা
উঠছে ভেসে আলোর মেলা।
সেই আলোরই সুভাসে
ভাসছে মানুষ দু 'পাশে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।