শিক্ষা গুরু
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

শিক্ষাগুরু সবার গুরু
সব গুরুরই সেরা,
শিক্ষা দীক্ষা বিশ্ব জগতে
দান করছে এরা।
শিক্ষার জন্য প্রতিষ্ঠিত
আজ বিশ্বের নানান দেশ।
শিক্ষা দান করছে আমায়
মানব বিশ্বের নানান বেশ।
গগণে পবনে উড়িয়া উড়িয়া
শিক্ষার ডাক পড়েছে যে ছড়িয়া।
শিক্ষার জন্য আজ যে আমার
গর্ব আর অন্তরেশ।
শিক্ষা দীক্ষা ছাড়া
চলে না কো দেশ।
তাইতো বলি ভাই
শিক্ষা ছাড়া উপায় নাই।
ছাড় এবার মূর্খতা
হাতে লও বই খাতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।