জ্ঞানের প্রদীপ
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

দিঘীরচালায় ভোরের বেলায়
জ্ঞানের বাতি জ্বলছে।
ঘর হতে শিশুগণে
সেই দিকে চলছে।
প্রতি গায়েঁ তাদের পদধ্বনি বলছে,
মর্নিং গ্লোরীতে জ্ঞানের দোয়ার খুলছে।
শিক্ষা মোদের জ্ঞানের প্রদীপ,
শেখা যায় না বাড়িতে।
শিখতে যাব সবাই মিলে
মর্নিং গ্লোরীতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।