চল্ চল্ চল্
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জননী ২০-০৫-২০২৪

চল্ চল্ চল্
মর্নিং গ্লোরী স্কুলে চল্
সুশিক্ষা পেতে চল্
আধুনিক শিক্ষা শিখতে চল্
আরবীটাকেও জানতে চল্
দেশের আইনটাও মানতে চল্
সোনার বাংলা গড়তে চল্
এসব কিছু শিখতে চল্
মর্নিং গ্লোরী স্কুলে চল্।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।