ক্ষনিক দুনিয়া
- শ্রাবণ আহমেদ - বিষাদের দেশে সখ্যতা ২১-০৫-২০২৪

আলো ছায়ার লীলাভূমি
এই তো দুনিয়া
কেউবা আগে কেউবা পরে
যাচ্ছে ছাড়িয়া
ক্ষনিক পথে হলো দেখা
তোমার;আমার সাথে
সকাল গেলো, দুপুর হলো
যম এসেছে রাতে
কত স্মৃতি রবে পড়ে
বন্দু সাম্পান ঘাটের মাঝি
মাঠ পেরিয়ে পথ হারাতাম
দুষ্ট বালক সাজি
বিদেয় বেলায় ভাবছি আমি
কেমনে রবো একা
ওপারেতে হবে কভূ
তোমার-আমার দেখা?
(অনু ছড়া)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।