বৃষ্টির মজা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

আকাশটা আজ চারিদিকে মেঘে গেছে ছেয়ে
কখন যেন নামবে বৃষ্টি।
হঠাৎ- ই বৃষ্টি ঝপঝপিয়ে পড়ছে
খুকু মনিরা সব বৃষ্টিতে ভিজে খেলা করছে।
হাজা মজা পুকুর ডোবা সব চারিপাশ ভরছে।
খেলতে গিয়ে ছেলেমেয়েরা সব চপাং চপাং পড়ছে ।
ছোট বড় দুষ্টরা সব নদীতে গোসল করছে।
কেউবা আবার জোয়ারের পানিতে মাছ ধরছে।
গুরুম গুরুম আকাশেতে বজ্র করে খেলা।
আজকে আকাশে সারাটাদিন মেঘ মুক্তার মেলা।
নদীতে টেউয়ের সঙ্গে ভাসে শত ভেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।