পাখির ডাক
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

পাখি ডাকে গাছে গাছে
কার কি বলার আছে।
ভোরের আলোয়-কোকিলেরা গায় গান।
কালো আধারের হয় অবসান।
ভোর বেলা ভেঙ্গে যায় ঘুম মোরগের ডাকে,
পাখির মধুর সুরে ভরে যায় মন।
শহরের কাক গুলো করে কা-কা যখন তখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।