বাবার আদর
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

এই পৃথিবীতে যেমন পাবে তুমি বাবার আদর
তব সম পাবে না কো অন্য কোন সমাদর।
যবে তুমি এসেছিলে ভুবনের পরে
তোমায় কোলে তুলে নিয়েছিলেন তিনি স্নেহ ভরে।
তোমার লাগি যত ভরন পোষন,
এ সবই করেন তিনিই বহন।
আর যত আবদার দাও তুমি তারে ,
তা সবই পূরণ করেন , তিনি কৃপা ভরে।
দশটাকা মানি ব্যাগে থাকে তাহার যদি,
তবে তার নয়ভাগ থাকে তোমারই লাগি।
আর এক ভাগ রাখেন বাবা তোমার ভবিষ্যতের লাগি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।