আমি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবনের বাঁকে বাঁকে ২০-০৫-২০২৪

আমি হলাম ছোট্ট খোকন
মর্নিং গ্লোরীতে পড়ি।
ব্যাগ কাধে রোজ সকালে
ইশ্কুলেতে চলি।
পড়ার সময় পড়া আমার
খেলার সময় খেলা।
স্যার ম্যাডামের কথা আমি
করি না অবহেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।