প্রতীক্ষিত সকাল
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

এখন আমাকে দেখলে, কে বলবে, আমিও একজন বিকেল? আমিও একটি বিকেল! কিছুক্ষণ পর সন্ধ্যা হয়ে যাবো,
রাত হয়ে যাবো,
কষ্ট পাবো,
অথচ সমসাময়িক বিকেল গড়ানো এই রাত কখনওই আমাকে বলতে পারেনি
'একজন মানুষ কখন সকাল হয়ে যাবে?'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।