ড্রপসিন
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

ভালোবাসি' একদিন এ কথা বলার প্রাচুর্য আসবে।
সেদিন প্রেমিক সম্মেলনের প্রেসিডেন্ট হয়ে সমন জারি করবো,
সরোদ বাজাতে বাজাতে এসো, পৃথিবীর সকল প্রেমিকার ওয়ারিশ হয়ে

সাতালি প্রেম তোমার নামে কওলা করে দিবো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।