প্রত্যাবর্তন
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

রাইকিশোরী রাত ছাপিয়ে উটকো পাহাড় হাতের কাছে পড়লেই
কাটলেট কটাক্ষ করে ভেবে বসি
আমার অনু আমায় দোষ দেবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।