দুঃখাহত
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

আমার এই গল্পটা
চুপচাপ
আমার এই বাঁচাটা
ছিপছাপ

আমার এই হাসি খুব
রসহীন
আমার এই চলাফেরা
যশহীন

আমার এই কান্নায়
নেই জল
আমার এই চৌদিকে
শুধু ছল

আমার এই আকাশে
নেই চাঁদ
মেঘে মেঘে ঢাকা যেন
নিচ রাত

আমার আর মৃত্যুকাল
আসেনা
কষ্টের নিচ রাতও
সারেনা

আমাকেই ভুলে থাকে
সজ্জন
রয়ে যায় বিরহের
দিনক্ষণ,

তাই
প্রেমগুলো বিষ ভেবে
উদগার
আমার এই অনুভাবে
উধার,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।