প্রেমিক
- গালিব আফসারী - ঐতরেয় ১৮-০৫-২০২৪

আমি কাকে দেখে প্রেমে পড়বো? কষ্ট পেতে ভালোবাসি, কষ্ট দিতে পারো, মেয়ে? আমায় খুব করে যদি অবহেলা করো, আমার অশ্রুধারে প্রত্যহ ভিজাতে পারো যদি তোমার সুখের আকাশ তবে ভালোবাসতে পারি তোমায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।