তোমার প্রেম (তানকা)
- শেখ মাফিজুল ইসলাম ২০-০৪-২০২৪

তেমার প্রেম
বৈশাখী ঝড় হলো:

রুদ্ধ দুয়ার
আবার খুলে দিলো,
হৃদয় এলোমেলো।
----------------------
বর্ণ বিন্যাস: ৫,৭ ৫,৭,৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।